আশুলিয়ায় বিদ্যুতের তারে জড়িয়ে শ্রমিক নিহত

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-22 15:30:33

সাভারের আশুলিয়ায় একটি সিএনজি ফিলিং স্টেশনের তিন তলা থেকে পড়ে রাস্তার ওপর দিয়ে টানা বিদ্যুতের তারে জড়িয়ে ফায়েজ আলী আকন্দ (৩৫) নামে এক শ্রমিক নিহত হয়েছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) বিকেল ৫টায় ওমর আলী হাজীর মালিকানাধীন নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকার সম্ভার সিএনজি ফিলিং স্টেশনে এ ঘটনা ঘটে।

নিহত ফায়েজ আলী ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার ভুসভুসিয়া গ্রামের আশরাফ আলীর ছেলে। তিনি কাইচাবাড়ী এলাকার ইমরান খানের বাড়িতে ভাড়া থেকে সম্ভার সিএনজি ফিলিং স্টেশনে ৪ হাজার টাকা বেতনে কাজ করতেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ফায়েজ আলী ওই সিএনজি ফিলিং স্টেশন অফিসের তিন তলা থেকে অসাবধানতাবশত রাস্তার ওপর দিয়ে টানা বিদ্যুতের তারের ওপর পড়ে যায়। পরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাশের রাস্তায় পড়ে গেলে গরুতর আহত হন তিনি। এসময় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার ডান হাতে ফোস্কা ও মাথার পিছনে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক একরামুল হক বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর