৯৯৯-এ ফোন, গণধর্ষণের হাত থেকে রক্ষা পেল তরুণী

রংপুর, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পীরগাছা (রংপুর) | 2023-08-10 23:47:30

প্রেমিকের সঙ্গে দেখা করতে ঢাকা থেকে রংপুরের পীরগাছায় এসে গণধর্ষণের হাত থেকে রক্ষা পেয়েছে এক তরুণী (১৪)। শুক্রবার (২৪ জানুয়ারি) রাত ১২টার দিকে ৯৯৯-এ ফোন পেয়ে ওই তরুণীকে উদ্ধার করে পীরগাছা থানা পুলিশ। পরে উদ্ধারকৃত তরুণীকে রংপুরের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়।

পীরগাছা উপজেলার ঝিনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ঢাকার সাভারের হেমায়েতপুরের ওই তরুণীর সঙ্গে পীরগাছা উপজেলার ঝিনিয়া গ্রামের এক ছেলের মোবাইলে পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঘটনার দিন শুক্রবার ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে পীরগাছায় ডেকে আনা হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে ওই প্রেমিক ও তার বন্ধুরা মিলে তরুণীকে ঝিনিয়া গ্রামের একটি বিলে নিয়ে গিয়ে গণধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই তরুণী দৌড়ে ঝিনিয়া দাখিল মাদরাসা সংলগ্ন একটি দোকানে আশ্রয় নেয়। দোকানি ৯৯৯ নাম্বারে ফোন করলে পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বার্তা২৪.কমকে জানান, উদ্ধারকৃত তরুণী সাভারের হেমায়েতপুরে মানুষের বাসায় কাজ করে। এ ঘটনায় ওই তরুণী প্রচণ্ড ভয় পেয়েছে। তাই সে সব তথ্য দিতে পারছে না। সে শুধু নিজের নাম, বাবা-মায়ের নাম ও জেলার নাম বলতে পেরেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর