ছাত্রলীগ কোনো তদবির পার্টি নয়: বাণিজ্যমন্ত্রী

রংপুর, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পীরগাছা (রংপুর) | 2023-08-24 02:59:27

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শিক সংগঠন। ছাত্রলীগ কোনো তদবির পার্টি নয়। ছাত্রলীগকে দেশের সকল উন্নয়নমূলক কাজে সম্পৃক্ত থাকতে হবে।

শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় পীরগাছা উপজেলা ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ছাত্রলীগ হবে সন্ত্রাস ও মাদকমুক্ত। পাশাপাশি পড়ালেখাও চালিয়ে যেতে হবে। ছাত্রলীগের গৌরব ধরে রাখতে হবে পীরগাছা উপজেলা ছাত্রলীগকে।

রংপুরের পীরগাছা উপজেলা ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্র সমাবেশ, সংগঠনের সাবেক ছাত্র নেতাদের সংবর্ধনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা পরিষদ অডিটরিয়ামের অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াশিম আহমেদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন রংপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী তুহিন, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি, সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন ও পীরগাছা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহ শাফায়েত জামিল প্রমুখ।

এর আগে একটি শোভাযাত্রা উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ অডিটরিয়ামে এসে শেষ হয়।

এ সম্পর্কিত আরও খবর