সাভারে ট্রাক টার্মিনাল উচ্ছেদ নোটিশের প্রতিবাদে সমাবেশ

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-17 13:58:14

আন্তঃজেলা ট্রাক টার্মিনাল উচ্ছেদ নোটিশের প্রতিবাদে সভা করেছে হেমায়েতপুর আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়ন, পরিবহন মালিক ও শ্রমিকরা।

শনিবার (২৫ জানুয়ারি) বিকেল ৫টার দিকে বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়ন সাভারের হেমায়েতপুর শাখা অফিসের সামনে এই প্রতিবাদ সভা করেন তারা।

প্রতিবাদ সভায় ইউনিয়নের নেতারা বলেন, ‘আমাদের এই টার্মিনালটি অনেক বড়। সহস্রাধিক ট্রাকের প্রায় ১০ হাজার শ্রমিক এই টার্মিনালের আওতায় জীবিকা নির্বাহ করে। নতুন স্থান নির্ধারণ না করে এই টার্মিনাল ১ মাসের মধ্যে সরিয়ে নেওয়ার নোটিশ দিয়েছে সড়ক ও জনপথ বিভাগ।

এ সময় নেতারা বলেন, ‘সড়ক প্রশস্তকরণের লক্ষ্যে টার্মিনাল সরানোকে স্বাগত জানাই। তবে এর পূর্বে অবশ্যই ট্রাক টার্মিনালের জন্য স্থান নির্ধারণ করে দিতে হবে। স্থান নির্ধারণ না করে দিলে দূর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

প্রতিবাদ সমাবেশে আমিনবাজার আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের সভাপতি আ. জলিলের সভাপতিত্বে বাংলাদেশ আন্তঃজেলা ট্রাক চালক ইউনিয়নের কেন্দ্রীয় কমিটি’র সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আহমদ হোসেন, আমিনবাজার ট্রাক চালক ইউনিয়নের সাধারণ সম্পাদক রহিজ উদ্দিনসহ ট্রাক চালক, হেলপার ও মালিকরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর