পার্লারের অন্তরালে অনৈতিক কার্যকলাপ, গ্রেফতার হলেন বাধাদানকারীরা!

চুয়াডাঙ্গা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-28 06:31:38

চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে বিউটি পার্লারের অন্তরালে চলা দীর্ঘদিনের অনৈতিক কাজে বাধা দেওয়ায়, মালিক পক্ষের মামলায় থানা হাজতে দুইজন যুবক। শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে পার্লারের ভেতর চলা অনৈতিক কাজে বাধা দেয় এলাকার যুবসমাজ। পরে কৌশলে ৯৯৯ ফোন দিয়ে দু’জনকে ধরিয়ে দেয় অভিযুক্ত পার্লার মালিক। শনিবার (২৫ জানুয়ারি) পার্লার মালিকের স্বামী মামলা করলে আটক দু’জনকে গ্রেফতার দেখায় থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ জলিবিলা গ্রামের ফারুক আহম্মেদের ছেলে হাফিজুর রহমান(৩৮) ও একই এলাকার রিপন মৃধার ছেলে বাহাবুব(৩০)।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, সরোজগঞ্জ বাজারে ‘নব বধূ হারবাল বিউটি পার্লার’ এর নাম দিয়ে তার অন্তড়ালে অনৈতিক কর্মকাণ্ড করে আসছে পার্লার কর্তৃপক্ষ। ঘটনাটি সকলে জানলেও মানসন্মানের ভয়ে মুখ খুলতে সাহস পায়নি কেউ। তবে এ ঘটনায় এলাকার যুব সমাজ ধীরে ধীরে প্রতিবাদী হয়ে ওঠে। গত শুক্রবার রাত ৯টার দিকে বাইরের অনেক মেয়ে-ছেলে পার্লারের ভেতর প্রবেশ করলে এলাকার যুব সমাজ তার প্রতিবাদ করে। ওই সময় পার্লার মালিকদের পক্ষ থেকে অনুনয় বিনয় করলে উপস্থিত সকলেই চলে যায়।

পরে রাত ১১টার দিকে কৌশলে পার্লার মালিক বাংলাদেশ পুলিশের ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে প্রতিবাদকারী দুই যুবককে জলিবিলা গ্রাম থেকে ধরিয়ে দেয়। শনিবার রাতে নববধূ হারবাল বিউটি পার্লারের মালিক নূরুন নেছার স্বামী বাদী হয়ে সদর থানায় ৮ জনের নাম উল্লেখসহ ১৩/১৪ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন। আটক দু’জনকেন ওই মামলাতে গ্রেফতার দেখিয়েছে থানা পুলিশ।

এ ঘটনায় ফুসছে এলাকার সচেতন মহল। তাদের অভিযোগ, দিনের পর দিন চলা অনৈতিক কর্মকাণ্ড পরিচালনাকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করলে যুব সমাজকে যদি উল্টো মামলার শিকার হয়ে জেলে যেতে হয়, তাহলে এ ধরণের অপকর্মকারীদের সাহস বেড়ে যাবে। সমাজে অনৈতিক কর্মকাণ্ডসহ বিভিন্ন ধরনের অপকর্মের হার বেড়ে যাবে। পার্লারের অন্তরালে চলা অনৈতিক কর্মকাণ্ডের প্রকৃত তদন্তপূর্বক দোষীদের শাস্তিসহ নির্দোষ যুব সমাজকে অহেতুক হয়রানী না কারার দাবী জানান তারা।

এ ঘটনায় আটকের সত্যতা নিশ্চিত করে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ বলেন, ৯৯৯ ফোনের সূত্রধরে জলিবিলা গ্রাম থেকে দু’জনকে গ্রেফতার করে সদর থানা হেফাজতে প্রেরণ করে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ। পরে হুমকি ধামকিসহ মারধরের অভিযোগে পার্লার মালিকের  স্বামী মামলা করলে ওই মামলাতে তাদের গ্রেফতার দেখায় থানা পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর