গাংনী মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের দুর্নীতি-অনিয়মের অভিযোগ

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-27 04:37:49

মেহেরপুর গাংনী পৌরসভার মেয়র আশরাফুল ইসলামের সঙ্গে কাউন্সিলরদের দ্বন্দ্ব বেড়েই চলেছে। মেয়রের বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতি ও অনিয়মের অভিযোগ তুলে পৌরসভার কাউন্সিলররা বিচার দাবি করছেন।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে গাংনী বাসস্ট্যান্ডের পাশের প্রধান সড়কে এক মানববন্ধনে মেয়রের বিরুদ্ধে অভিযোগ তুলে বিচার দাবি করেন তারা। এ সময়, অস্বাভাবিক কর আদায়, নিয়োগ ও উন্নয়ন কাজ থেকে কমিশন বাণিজ্যসহ পৌর মেয়রের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ উত্থাপন করেন কাউন্সিলররা।

পৌর কাউন্সিলর মেয়র নবীর উদ্দীন, প্যানেল মেয়র-২ সাহিদুল ইসলাম ও কাউন্সিলর বদরুল আলম, মিজানুর রহমান, আছেল আউদ্দীন, বাবুল আক্তারসহ কাউন্সিলরবৃন্দ তাদের বক্তব্যে মেয়রের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ উত্থাপন করেন।

এর আগে, মেয়র-কাউন্সিলরদের বিরোধের জের ধরে গত ২২ জানুয়ারি পৌরসভা কার্যালয়ে বহিরাগত লোক দিয়ে মেয়র কর্তৃক ৫নং ওয়ার্ড কাউন্সিলর বাবুল আক্তারকে লাঞ্ছিত করা হয়েছে বলে অভিযোগ করেন তারা। এসব ঘটনার বিচার দাবি করে মেহেরপুর জেলা প্রশাসক ও গাংনী উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলে জানান তারা।

সুষ্ঠু তদন্তের মাধ্যমে এসব ঘটনার সমাধান দাবি করেন উপস্থিত ৮ জন কাউন্সিলর। একই দাবিতে ২৩ জানুয়ারি পৌরসভা কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন পৌর পরিষদের ৮ জন কাউন্সিলর।

তবে কাউন্সিলরদের এই সব অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করছেন পৌর মেয়র আশরাফুল ইসলাম।

এ সম্পর্কিত আরও খবর