সাংবাদিকরাও সরকারের সকল উন্নয়নের অংশীদার

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-30 08:38:24

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম বলেছেন, বর্তমান সরকার উন্নয়ন ছাড়া কিছুই ভাবছে না। আমাদের এখন আর পিছনে যাওয়ার কোনো সুযোগ নেই। বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হিসেবে কাজ করছে। সরকারের সকল উন্নয়নের অংশীদার হিসেবে সাংবাদিকদেরও যথেষ্ট ভূমিকা রয়েছে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আপনাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর সাফল্যের সঙ্গে প্রথম বছর অতিবাহিত করেছে সরকার। এ কারণে রোববার (২৬ জানুয়ারি) বিকেল ৩টায় বালিয়াকান্দি উপজেলা পরিষদের পুরাতন ভবনের দ্বিতীয় তলায় সংসদ সদস্য জিল্লুল হাকিমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান স্থানীয় সংবাদকর্মীরা। ওই সময় এসব কথা বলেন জিল্লুল হাকিম।

এ সময় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের প্রতি ধন্যবাদ জানান উপস্থিত সাংবাদিকরাও।

এ সময় উপস্থিত ছিলেন- বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা মো. আবুল কালাম আজাদ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি রঘুনন্দন শিকদার, বাংলাভিশন টেলিভিশনের এম দেলোয়ার হোসেন, বার্তা২৪.কমের স্টাফ করেসপন্ডেন্ট সোহেল মিয়া, ডিবিসির প্রতিনিধি দেবাশীষ বিশ্বাস, মোহনা টেলিভিশনের মো. ইউসুফ মিয়া, বাংলাটিভির শিহাবুর রহমান, যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুল, কোষাধ্যক্ষ গোলাম মোর্তবা রিজু ও দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার প্রতিনিধি সবুজ শিকদার।

এ সম্পর্কিত আরও খবর