গাজীপুরে সন্তানকে গলা কেটে হত্যার চেষ্টা, বাবা আটক

গাজীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-29 20:01:50

গাজীপুরের শ্রীপুরে দুই বছর বয়সী কাউসার ইসলাম নামের এক শিশুকে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেছে মাদকাসক্ত এক বাবা।

রোববার (২৬ জানুয়ারি) বিকেল পৌনে ৫টায় উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত কাউসার ইসলামের বাবা রাজু মিয়া (২৮) পেশায় রাজমিস্ত্রি। তিনি জামালপুরের দেওয়ানগঞ্জ থানার রামপুরা এলাকার হানিফ শেখের ছেলে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন বার্তা২৪.কম-কে জানান, চার-পাঁচ বছর আগে শিশুটির মা কামরুন্নাহারকে বিয়ে করেন রাজু। ওই এলাকার মহর আলীর বাড়িতে ভাড়া থেকে স্ত্রী কামরুন্নাহার খান টেক্সটাইল মিল নামক পোশাক কারখানায় কাজ করেন। মাদকাসক্ত স্বামী ঠিকমত কাজ না করায় তাদের সংসারে অভাব-অনটন লেগেই থাকে। এসব নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

আজ সকালে শিশুটির মা কর্মস্থলে যাওয়ার পর বাবার সঙ্গেই ছিল শিশুটি। হঠাৎ ছুরি দিয়ে শিশুটির গলা কাটার চেষ্টার সময় চিৎকার শুনে প্রতিবেশী ভাড়াটিয়ারা এগিয়ে আসে। এরপর শিশুটিকে উদ্ধার করে প্রথমে মাওনা আল হেরা হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে তাকে ময়মনসিংহ সরকারি হাসপাতালে নেওয়া হয়েছে।

ছুরিটি জব্দ করা হয়েছে জানিয়ে এসআই আরও বলেন, রাজু মিয়াকে আটক করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর