কুমিল্লায় ছুরিকাঘাতে মুরগি ব্যবসায়ীকে হত্যা

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-23 04:47:10

কুমিল্লার চান্দিনায় মিজানুর রহমান (৩৮) নামে এক মুরগি ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। চুরি হওয়া একটি মোবাইল ফোন ফেরত চাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয় বলে জানা গেছে।

রোববার (২৬ জানুয়ারি) রাত ৮ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার নূরীতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান জেলার দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের বরাট গ্রামের সিরাজুল ইসলাম মেম্বারের ছেলে। তিনি পেশায় একজন মুরগি ব্যবসায়ী।

নিহতের ভাগিনা রাসেল জানান, রোববার সকালে বরাট বাজারে মিজানুর রহমানের মুরগির দোকানে মুরগী কিনতে যায় পার্শ্ববর্তী সাইতলা গুচ্ছ গ্রামের মৃত মো. আজিজের ছেলে আহাম্মদ আলী। ওই সময়ে  মিজানুর রহমানের ছোট ভাই সফিউল্লাহ সুফী দোকানে বসা ছিল। আহাম্মদ আলী মুরগি কেনার পর ফোন করার অজুহাতে সুফীর ব্যবহৃত মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়। সন্ধ্যা ৭টায় মিজানুর রহমান মাইক্রোবাস যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনা থেকে বাড়ি ফেরার সময় ওই গাড়িতে আহাম্মদ আলীর সাথে দেখা হয়।

এ সময় দুইজনের মধ্যে মোবাইল ফোনের বিষয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে গাড়িটি নূরীতলা নামক স্থানে পৌঁছালে আহাম্মদ আলী ছুরি দিয়ে মিজানুর রহমানের বুক-পেটসহ শরীরের বিভিন্ন অংশে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে অস্ত্রের মুখে চালককে হুমকি দিয়ে গাড়ি থামিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন আলীকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।

চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল এই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি শুনার পরপরই আমরা চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ ঘটনাস্থল যাই। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি ও আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর