গাজীপুরে ব্যাংক কর্মকর্তার টাকা ছিনিয়ে নিল গ্রাহক

গাজীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-25 04:02:58

গাজীপুরের শ্রীপুরে গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তাকে মাথায় আঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে গেছে এই ব্যাংকেরই এক সদস্যের স্বামী।

সোমবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দক্ষিণ বারতোপা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যাংক কর্মকর্তার নাম আব্দুল মান্নান (৪০)। তিনি গ্রামীণ ব্যাংকের মাওনা শাখায় সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত।

মাওনা শাখা গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপক সাবিনা ইসলাম বার্তা২৪.কম-কে বলেন, দক্ষিণ বারতোপা মহিলা সমিতি থেকে উত্তোলিত কিস্তির ৫০ হাজারের বেশি টাকা নিয়ে কর্মস্থলে ফিরছিলেন আব্দুল মান্নান। পথে ওই সমিতির সদস্য স্বপ্নার স্বামী মোহাম্মদ উদ্দিন ওরফে চাতক শক্ত কিছু দিয়ে মান্নানের মাথায় আঘাত করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা আহত মান্নানকে উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তার পদ্মা হাসপাতালে নেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

সাবিনা ইসলাম আরও বলেন, ছিনতাইকারী পরিচিত হওয়ায় তাৎক্ষণিক ১৬ হাজার ৮৪০ টাকা উদ্ধার করা সম্ভব হয়েছে। বাকি টাকা নিয়ে চাতক পালিয়ে গেছে। এখন ব্যাংকের ঊর্ধতন কর্মকর্তাদের সঙ্গে পরামর্শ চলছে। ওনাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বার্তা২৪.কম-কে বলেন, পরিচিত লোক টাকার ব্যাগ ছিনতাই করেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এখন পর্যন্ত কোনও লিখিত অভিযোগ পাইনি। পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর