বুড়িচংয়ে বাস চাপায় স্কুল ছাত্রী নিহত

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-23 02:44:29

কুমিল্লার বুড়িচংয়ে স্কুল থেকে বাড়ি ফেরার সময় বাস চাপায় সাকিবা জাহান (৬) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে উপজেলার রামপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সাকিবা উপজেলার ভারেল্লা দক্ষিণ ইউনিয়নের রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী এবং এতবাপুর পশ্চিমপাড়া গ্রামের মো. শাহজাহান মিয়ার মেয়ে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানা যায়, শিশু সাকিবা সোমবার দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার সময় রাস্তা পারাপারকালে ঢাকা থেকে কোম্পানীগঞ্জগামী তিশা ক্লাসিক পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এদিকে, শিশুর মৃত্যুর খবরে উত্তেজিত জনতা বাসটিকে আটক করে ভাংচুর চালায়। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। এ সময় উত্তেজিত লোকজন কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। ফলে সড়কের উভয় পাশে ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এ সময় দুর্ঘটনা কবলিত অংশে বিদ্যালয়ের সামনে গতিরোধক নির্মাণের দাবি জানায় তারা।

বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এএসআই জহিরুল ইসলাম এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খবর পেয়ে প্রথমে দেবপুর ফাঁড়ির পুলিশ এবং পরে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসটিকে উদ্ধার করে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর