ফরিদপুরে প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় আসামি কারাগারে

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফরিদপুর | 2023-08-30 23:23:24

ফরিদপুরের সালথায় ১৪ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় জহির মোল্লা (৪৫) নামের এক ব্যক্তিকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোমবার (২৭ জানুয়ারি) মুখ্য বিচারিক হাকিম আদালতের মাধ্যমে আসামিকে জেল হাজতে পাঠানো হয়।

এর আগে, ওই কিশোরীর বাবা গত রোববার (২৬ জানুয়ারি) সন্ধ্যায় সালথা থানায় জহির মোল্লাকে আসামি করে ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

জহির মোল্লা যশোর জেলার সদর উপজেলার বলরামপুর পশ্চিমপাড়া মহল্লার বাসিন্দা। তিনি পেশায় একজন কাঠ মিস্ত্রি। গত দুই বছর ধরে জসিম স্ত্রীকে নিয়ে সালথা উপজেলার যদুনন্দী গ্রামে বসবাস করছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুদ্ধিপ্রতিবন্ধী ১৪ বছরের কিশোরীকে লোভ দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলেন জহির। ধর্ষণে কিশোরীটি গর্ভবতী হলে ঘটনা জানাজানি হয়। এ ঘটনায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর বাবা সালথা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পরপরই ওইদিন রাত ১টার দিকে আসামিকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, ‘গ্রেফতারকৃত আসামি জহিরকে সোমবার দুপুরে জেলার মুখ্য বিচারিক হাকিম আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। ওই কিশোরীর শারীরিক পরীক্ষা করার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর