কুমিল্লায় ইয়াবা ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটক

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-30 12:07:16

কুমিল্লায় ৯শ পিস ইয়াবা, একটি প্রাইভেটকার, মোবাইলফোন ও মাদক বিক্রির নগদ টাকাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাবের সদস্যরা। মঙ্গলবার (২৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

গ্রেফতারকৃতরা হলেন- কুমিল্লা কোতোয়ালী মডেল থানার জালুয়াপাড়া এলাকার মৃত আমির আলী ছেলে ফারুক আহম্মেদ ও একই থানার দৌলতপুর এলাকার জামাল হোসেনের ছেলে মেহেদী হাসান ওরফে শাহীন।

মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল মঙ্গলবার ভোরে কুমিল্লা জেলার কোতোয়ালী থানাধীন গোবিন্দপুর চৌমুহনী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ওই দুই মাদক কারবারিকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৯শ পিস ইয়াবা, ৩টি মোবাইলফোন, মাদক বিক্রয়ের নগদ ২০ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। এছাড়া মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকারও জব্দ করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে ওই দুইজন দীর্ঘদিন যাবত পরস্পরের যোগসাজশে কুমিল্লা জেলার কোতোয়ালী থানা এলাকাসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর