মেহেরপুরে শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-24 16:43:49

মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামে শ্বশুর আজিমুর রহমান পচাকে (৫৮) তার মেয়ের জামাই ফয়েজ উদ্দীন কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে সদর থানায় জামাই ফয়েজ উদ্দীনকে প্রধান আসামি করে ৫ জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, সোমবার (২৭ জানুয়ারি) রাতে নিজ বাড়ির বারান্দায় ঘুমিয়ে থাকা অবস্থায় আজিমুর রহমানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার শারীরিক অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মারা যান আজিমুর রহমান।

এ ঘটনার আগে নিহতের মেয়ের জামাই আমঝুপি গ্রামের ফয়েজ উদ্দীনের সঙ্গে আজিমুর রহমান ও তার পরিবারের ঝগড়া হয়। এ বিরোধের জের ধরে মেয়ের জামাই ও তার লোকজন আজিমুর রহমানকে কুপিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ পরিবারের।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা জানান, থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিকভাবে হত্যাকাণ্ডের বিষয়টি সামনে নিয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর