গাইবান্ধায় মুক্তিপণের দাবিতে যুবককে অপহরণ, আটক ৩

গাইবান্ধা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম গাইবান্ধা | 2023-08-28 00:08:35

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার সজীব মিয়া (২২) নামের এক যুবককে মুক্তিপণের দাবিতে অপহরণ করার ঘটনায় তিন অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৯ জানুয়ারি) আটককৃত তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, মঙ্গলবার রাত ৩টার দিকে পলাশবাড়ী উপজেলার গৃরীধারী গ্রামের চকপাড়ার ডা. মতিয়ার রহমানের বাড়ি থেকে অপহরণকারীদের আটক ও অপহৃত যুবক সজীবকে উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, পলাশবাড়ী উপজেলার গৃরীধারী পুর গ্রামের ডা. মতিয়ার রহমানের ছেলে মুশফিকুর রহমান সজল (২৬), উদয় সাগর গ্রামের শামসুজ্জামান সরকারের ছেলে রুবেল সরকার (২৫) ও পশ্চিম গোয়ালপাড়া গ্রামের জাহেদুল হকের ছেলে হারুন অর রশিদ(২৫)।

উদ্ধারকৃত সজীব মিয়া সাদুল্লাপুর উপজেলার চকনদী গ্রামের শহীদুল ইসলামের ছেলে।

সজীবের স্বজনরা জানায়, মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাত ১০টার দিকে পলাশবাড়ী শহর থেকে সজীব মিয়াকে কৌশলে অপহরণ করে তারা। পরে সজীবের মোবাইল ফোন ব্যবহার করে তার মামা পলাশবাড়ীর কালিবাড়ির ব্যবসায়ী আশরাফুল ইসলাম মিলনের কাছে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে তাকে মেরে ফেলা হবে বলে জানায়। তাৎক্ষনিকভাবে তিনি তাদের ৫ হাজার টাকা বিকাশ করেন। কিন্তু বাকি ৪৫ হাজার টাকা যতক্ষণ দেয়া হবে না ততক্ষণ তারা সজীবকে ছাড়বে না। আর টাকা না পেলে তাকে হত্যা করা হবে বলে জানায় অপহরণকারীরা।

এই ঘটনা পুলিশকে জানায় সজীবের আত্মীয়রা। পরে, পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহরণকারীদের আটক করে।

পলাশবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মতিউর রহমান বার্তা২৪.কমকে জানান, এই অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই অপহরণকারীদেরকে আটক ও অপহৃত সজীবকে উদ্ধার করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে আটকদের কারাগারে পাঠানো হয়।

এ সম্পর্কিত আরও খবর