৫০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ, বাস হেলপার গ্রেফতার

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-23 11:02:34

কুমিল্লায় ৫০ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বাস হেলপার আহসান উল্লা ওরফে হাসানকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৯) জানুয়ারি রাতে কুমিল্লা নগরী সংলগ্ন শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাসান কুমিল্লা-সিলেট রুটে চলাচলকারী 'কুমিল্লা ট্রান্সপোর্ট' পরিবহনের একটি বাসের হেলপার হিসেবে কাজ করেন। তিনি জেলার দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের মৃত রবি উল্লার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ারুল হক।

তিনি জানান, গ্রেফতারকৃত হাসানকে আসামি করে বুধবার সন্ধ্যায় ওই বৃদ্ধা নারী থানায় মামলা দায়ের করেন। এরপর একইদিন রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হাসান ধর্ষণের বিষয়টি স্বীকার করেছে। বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে ধর্ষক হাসানকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

থানা পুলিশ সূত্র জানায়, ধর্ষিতা ওই বৃদ্ধা নারী থানায় দায়ের করা মামলায় উল্লেখ করেছেন, তিনি নগরীর শাসনগাছা এলাকায় একটি পাবলিক টয়লেট পরিষ্কারের কাজ করেন এবং ওই টয়লেটের পাশের একটি ঘরে থাকেন। গত শনিবার দিবাগত রাতে টয়লেটে যাওয়ার কথা বলে ওই বৃদ্ধার ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে লম্পট হাসান। পাশবিক নির্যাতনের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করে।

এ সম্পর্কিত আরও খবর