মানুষের স্বপ্নের পুলিশ হতে চাই: গাজীপুরে আইজিপি

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-30 21:50:18

আপনারা আমাদের সাহায্য করুন, আমরা মানুষের স্বপ্নের পুলিশ হতে চাই। আমাদের খারাপ কাজের সমালোচনা আর ভালো কাজের প্রশংসা করবেন। পুলিশের কার্যক্রম জনগণকে জানাবেন।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) বিকেলে গাজীপুর জেলার পুলিশ লাইন্সে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে উপস্থিত সংবাদ কর্মীদের উদ্দেশে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।

আইজিপি বলেন, পুলিশের ভালো কাজগুলো আপনারা তুলে ধরুন, জনসম্পৃক্ত কাজগুলো জনগণের কাছে পৌঁছে দিন। আপনারা সমাজের দর্পণ। আপনাদের মাধ্যমেই সমাজের ভালো এবং মন্দের প্রতিচ্ছবি দেখা যায়। আমাদের যদি সমালোচনা থাকে সেটাও করবেন, ভালো দিকগুলোও তুলে ধরবেন। যদি কোনো পুলিশ সদস্য অন্যায় করে। তাকে শোধরানোর জন্য আমাদের অবহিত করবেন। যাতে আমরা চেষ্টা করতে পারি তাকে একটি সুযোগ দিতে। আর যদি সে না শোধরায় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আপনারা আমাদের সাহায্য করুন, আমরা সত্যিই মানুষের স্বপ্নের পুলিশ হতে চাই।

তিনি আরও বলেন, বাংলাদেশে যেভাবে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তাতে আমরা ২০৪১ সালে যে বাংলাদেশের স্বপ্ন দেখছি, সে উন্নত বাংলাদেশের আমরাই হবো উন্নত পুলিশ।

গাজীপুরের পুলিশ সুপার (এসপি) শামসুন্নাহারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

অনুষ্ঠানে গাজীপুর মহানগর পুলিশের কমিশনার আনোয়ার হোসেন, গাজীপুরের জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলামসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর