যাত্রী ভেবে পুলিশ সদস্যকে বেধড়ক পিটুনি

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2023-08-30 07:33:54

বরগুনার আমতলীতে অতিরিক্ত যাত্রী উঠানোর প্রতিবাদে সাধারণ যাত্রী ভেবে পুলিশ সদস্য-কে মারধর করলেন থ্রি-হুইলার সমিতির লাইনম্যান মো. আবু সালেহ। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

শনিবার (০১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার থ্রি-হুইলার স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, তালতলী থানার পুলিশ সদস্য মো. জাকির হোসেন শনিবার সকালে থানার ডাক নিয়ে আমতলী উপজেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসেন। পরে বিকেলে কাজ শেষে তালতলীতে ফেরার সময় থ্রি-হুইলারে অতিরিক্ত যাত্রী উঠানোর প্রতিবাদ করলে জাকির হোসেনকে আবু সালেহ তার সহযোগীদের নিয়ে বেধড়ক মারধর করেন। পরে স্থানীয় লোকজন জাকির হোসেনকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় সহকারী পুলিশ সুপার (আমতলী-তালতলী সার্কেল) সৈয়দ রবিউল ইসলাম ও আমতলী থানার ওসি মো. আবুল বাশার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ সদস্য জাকির হোসেন বলেন, আমি তালতলীতে যাওয়ার জন্য একটি মাহিন্দ্রায় উঠে বসি। ওই গাড়ির চালকের পেছনে চারজন যাত্রী বসার সিট রয়েছে। লাইনম্যান আবু সালেহ ওই চারজনের সিটে পাঁচজন যাত্রী বসানোর চেষ্টা করেন। আমি এর প্রতিবাদ করলেই আমাকে অকথ্য ভাষায় গালাগাল করেন। আমার পরিচয় দেওয়ার পর তিনি ক্ষিপ্ত হয়ে তার লোকজন নিয়ে আমাকে বেধড়ক মারধর করেন।

বরগুনা থ্রি-হুইলার শ্রমিক ইউনিয়ন সভাপতি মো. জহিরুল ইসলাম খোকন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পরপরই আবু সালেহ পালিয়েছেন। তাকে আটক করে থানায় সোপর্দ করা হবে।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর