শিশুকে ধর্ষণের পর হত্যা, ধর্ষক আটক

চুয়াডাঙ্গা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চুয়াডাঙ্গা | 2023-08-30 06:37:36

চুয়াডাঙ্গার দামুড়হুদায় সুমাইয়া খাতুন (৭) নামে প্রথম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় মমিনুল (২২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিঞ্জাসাবাদে গ্রেফতারকৃত মমিনুল শিশু সুমাইয়াকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করেছে বলে শিকার করেছে।

রোববার (২ ফেব্রুয়ারি) গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সুকুমার বিশ্বাস। গ্রেফতারকৃত হত্যাকারী মমিনুল উপজেলার পারকৃষ্ণপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, শনিবার (১ ফেব্রুয়ারি) দিবাগত রাতে উপজেলার পারকৃষ্ণপুর গ্রামের একটি মাঠে শিশুটির বিবস্ত্র মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা।পরে পুলিশ গিয়ে সুমাইয়ার লাশ উদ্ধার করে। নিহত সুমাইয়া খাতুন পারকৃষ্ণপুর গ্রামের কৃষক নাসির উদ্দীনের মেয়ে। শনিবার বিকেল থেকেই নিখোঁজ হয় শিশু সুমাইয়া।

আরো পড়ুন: ৭ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা

শিশু ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার ঘটনায় আসামিকে ধরতে মাঠে নামে পুলিশ। হত্যাকাণ্ডের ১২ ঘণ্টার মধ্যে হত্যাকারী মমিনুলকে নিজ গ্রাম থেকে রোববার সকালে গ্রেফতার করে পুলিশ। বিকেলে মমিনুলকে ১৬৪ ধারায় জবানবন্দী নেবার জন্য আদালতে নেয়া হয়েছে বলে জানায় পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর