গাজীপুরে সতীনকে হত্যা, গ্রেফতার ১

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-27 10:43:09

গাজীপুরে সতীনকে বাসায় ডেকে নিয়ে গলাটিপে হত্যা করেছে এক নারী। এই ঘটনায় অভিযুক্ত ওই নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নগরীর পূর্বচান্দনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রোজিনা খাতুনের (৩৫) বাড়ি শেরপুর সদর উপজেলার দশানীবাজার এলাকায়। গ্রেফতার সাথী আক্তারের (২৪) বাড়ি কুড়িগ্রামের রাজীবপুর থানার নয়ারচর পাড়া গ্রামে।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফিরোজ উদ্দিন বার্তা২৪.কমকে বলেন, দুই সতীনের স্বামীর নাম হবিবুর রহমান। তিনি ঢাকার উত্তরা এলাকায় রিকশা চালান। দ্বিতীয় স্ত্রী সাথী পূর্বচান্দনা এলাকায় তার ভাইয়ের বাসায় থাকেন। প্রথম স্ত্রী রোজিনা সন্তান নিয়ে শেরপুরের দশানিবাজারে থাকলেও তার বাবা-মা ও ছোট ভাই পূর্ব চান্দনা এলাকায় বসবাস করেন। রোজিনা সম্প্রতি সেখানে বেড়াতে আসেন।

খবর পেয়ে সাথী আক্তার ফোনে সতীন রোজিনাকে বাসায় ডেকে আনেন। সেখানে যাওয়ার পর রোজিনা এবং সাথীর মধ্যে দাম্পত্য বিষয় নিয়ে কথা কাটাকাটি এবং ধস্তাধস্তি হয়। একপর্যায়ে একে-অপরের গলা টিপে ধরলে রোজিনা অচেতন হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রোজিনাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর ভূঁইয়া বার্তা২৪.কমকে বলেন, দাম্পত্য কলহের জেরেই এ হত্যাকাণ্ড ঘটেছে। হত্যার অভিযোগে সাথী আক্তারকে গ্রেফতার করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর