রায়পুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে প্রবাসীর মৃত্যু

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-31 04:32:47

লক্ষ্মীপুরের রায়পুরে একটি ট্রাক ও দুটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে মো. সোহেল (৩০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে।

সোমবার (৩ ফেব্রুয়ারি) রাতে লক্ষ্মীপুর-রায়পুর সড়কের জনতা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় কাঞ্চন ও রাজন নামে দুই মোটরসাইকেল আরোহী আহত হন।

নিহত সোহেল সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের খিদিরপুর গ্রামের নুর নবীর ছেলে ও সৌদি প্রবাসী। তিনি দুই মাস আগে ছুটি নিয়ে বাড়িতে এসেছেন। আহতরাও একই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার সময় লক্ষ্মীপুর থেকে মোটরসাইকেলযোগে প্রবাসী সোহেল রায়পুর যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেল ও ট্রাকের সঙ্গে ত্রিমুখী সংর্ঘষের ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেল আরোহী সোহেল, রাজন ও কাঞ্চন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। পরে সোহেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঘটনাস্থল থেকে ট্রাক ও একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। ট্রাক চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

রায়পুর থানার ডিউটি অফিসার ও উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের জন্য নিহত সোহেলের বাবা নুর নবী থানায় লিখিত আবেদন করেছেন। এর প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর