ক্রেতা সেজে চুরি, ৬ নারীসহ আটক ৭

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-25 00:31:14

নোয়াখালী সদরের মাইজদী বাজারের বিভিন্ন বাসাবাড়িতে পৃথক অভিযান চালিয়ে আন্তজেলা চোর চক্রের ৬ নারীসহ ৭ জনকে আটক করা হয়েছে। এ সময় ১০ লাখ টাকার চোরাই কাপড় উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার।

আটককৃতরা হলেন- জেলার লক্ষ্মী নারায়ণপুর এলাকার রাজীবের স্ত্রী সেলিনা আক্তার (২৭), রুবেলের স্ত্রী রোকসানা বেগম (২৫), সফিপুর এলাকার জাহাঙ্গীর আলমের স্ত্রী রজিনা (৩০), দক্ষিণ কাদির হানিফ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দেলোয়ার হোসেনের স্ত্রী মোনোয়ারা বেগম (৩৫), পৌরসভা ১নং ওয়ার্ডের মধুপুর এলাকার আবুল হোসেনের স্ত্রী জুলেখা বেগম (৩৮), পৌরসভা ১নং ওয়ার্ডের মধুপুর এলাকার জহির আহম্মেদের স্ত্রী জেসমিন আক্তার (৩৮)। এ সময় নারী আন্তজেলা চোর চক্রের সিএনজি ড্রাইভার সুধারাম থানার মৃত ফজলুল রহমানের ছেলে জহির আহম্মেদকে (৫৫) আটক করে ডিবি পুলিশ।

নোয়াখালী ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, সোমবার রাতে ৬ নারীসহ ৭ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা দল বেঁধে ক্রেতা সেজে বিভিন্ন দোকানে প্রবেশ করে চুরি করত। তাদের কাছ থেকে প্রায় ১০ লাখ টাকা মূল্যের চোরাই কাপড় উদ্ধার করা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

এ সম্পর্কিত আরও খবর