গাজীপুরে মেয়েকে হত্যার অভিযোগে মা গ্রেফতার

গাজীপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাজীপুর | 2023-08-26 06:02:29

গাজীপুরে মেয়ে নীলা খাতুনকে (২০) গলায় ওড়না পেঁচিয়ে হত্যার অভিযোগে মা রত্না বেগমকে (৩৭) করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্বামী নয়নকেও (২৬) গ্রেফতার করা হয়।   

সোমবার (৩ ফেব্রুয়ারি) মোগরখাল এলাকার কবিরের বাড়িতে রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহত নীলা খাতুন পাবনার চাটমোহর থানার বিন্নাবাড়ি এলাকার নাসির উদ্দিনের মেয়ে।

গ্রেফতার মা রত্না বেগম একটি পোশাক কারখানায় চাকরি করেন। স্বামী নয়ন শেরপুরের শ্রীবরদী থানার চরপাড়া বড়বাড়ি এলাকার হাবিবুল্লাহর ছেলে। মোগরখাল এলাকায় তার কাপড় সেলাইয়ের দোকান রয়েছে।

বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) উৎপল কুমার সাহা বার্তা২৪.কমকে বলেন, নীলা ও স্বামী নয়নের সঙ্গে থাকেন তার মা রত্নাও থাকতেন। বিয়ের পর থেকেই নয়ন শাশুড়ির কাছে নীলার চলাফেরা নিয়ে নানা অভিযোগ দিতেন। মা নীলাকে শাসন করলেও শুনত না। গতকাল রাতে নীলাকে চর-থাপ্পর দেন রত্না বেগম। এক পর্যায়ে নীলার গলায় থাকা ওড়না টেনে ধরেন মা রত্না। পরে সে অচেতন হয়ে গেলে দ্রুত নীলাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, হত্যার অভিযোগে রত্না ও নয়নকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় নিহতের বড় বোন মিনারা বেগম তাদের বিরুদ্ধে মামলা করেছেন।

হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভাষণ দাস বার্তা২৪.কমকে বলেন, নীলাকে মৃত অবস্থায় তাদের হাসপাতালে আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

 

এ সম্পর্কিত আরও খবর