মাছ ব্যবসায়ীদের কুপিয়ে আড়াই লাখ টাকা ছিনতাই

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-25 04:18:40

হবিগঞ্জের দুই মাছ ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় আড়াই লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে একদল ডাকাত।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ মুহিত।

আহত মাছ ব্যবসায়ীরা হলেন- হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার সাকুয়া গ্রামের মৃত মারফত উল্লাহ’র ছেলে ফখর উদ্দিন (৪৫) ও একই গ্রামের মৃত আফতাব আলীর ছেলে আব্দুল কাদির (৩৫)।

মোহাম্মদ মুহিত জানান, দু'একদিন পরপরই ট্রাক ভর্তি মাছ নিয়ে নবীগঞ্জ থেকে ভৈরব ও ঢাকায় যান ওই দুই ব্যবসায়ী। সোমবার সকালে ট্রাক ভর্তি মাছ নিয়ে নবীগঞ্জ থেকে ভৈরবের উদ্দেশে রওনা হন তারা। সেখানে কিছু মাছ দিয়ে ঢাকায় যান। রাতে ঢাকা থেকে আবারো বাড়ির উদ্দেশে রওনা হন।

মঙ্গলবার ভোর ৫টার দিকে নরসিংদীতে পৌঁছামাত্র একদল ডাকাত তাদের গাড়ির গতিরোধ করে। এ সময় দুইজনকে কুপিয়ে সঙ্গে থাকা আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে অন্য একটি গাড়ির চালক ও হেলপারের সহযোগিতায় হবিগঞ্জ সদর হাসপাতালে তাদের ভর্তি করা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসক দেবাশীষ দাস জানান, দুইজনই প্রচণ্ড আহত হয়েছেন। এর মধ্যে ফখর উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, আহতদের বাড়িতে পুলিশ পাঠানো হচ্ছে। এছাড়া নরসিংদী থানায়ও বিষয়টি জানানো হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর