বোরো বীজতলায় হাঁস যাওয়ায় চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-21 17:02:11

হবিগঞ্জের লাখাইয়ে বোরো বীজতলায় হাঁস যাওয়াকে কেন্দ্র করে মফিজুল মিয়া (২৬) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই আপন চাচাতো ভাই।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বেলা ৩টার দিকে উপজেলার আমান উল্লাহপুরে এ ঘটনা ঘটে। নিহত মফিজুল মিয়া ওই গ্রামের ধনু মিয়ার ছেলে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুল ইসলাম জানান, নিহত মফিজুল মিয়ার সঙ্গে তার চাচাতো ভাই একই গ্রামের বয়াতুল মিয়ার ছেলে আছখির মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার বেলা ৩টার দিকে মফিজুল মিয়ার কয়েকটি হাঁস আছখির মিয়ার বোরো বীজতলায় নামে। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

তিনি আরও জানান, একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে আছখির মিয়া মফিজুল মিয়াকে এলোপাথাড়ি কোপাতে থাকেন। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ সময় ভাইকে বাঁচাতে মফিজুল মিয়ার আপন ছোটভাই এগিয়ে আসলে তাকেও কুপিয়ে জখম করে আছখির মিয়া। গুরুতর অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাৎক্ষণিক তার নাম জানা যায়নি।

ওসি বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ঘাতক আছখির মিয়াকে ধরতে পুলিশের অভিযান চলছে।’

এ সম্পর্কিত আরও খবর