সিরাজগঞ্জের সলঙ্গায় ‘মানবতার দেয়াল’ উদ্বোধন

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-30 07:11:38

সলঙ্গা সমাজকল্যাণ সমিতি, মাওলানা তর্কবাগীশ পাঠাগার ও ফেসবুক গ্রুপ বর্ণচ্ছটার উদ্যোগে সিরাজগঞ্জের সলঙ্গায় স্থাপন করা হয়েছে মানবতার দেয়াল।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে সলঙ্গা থানা সদরের কদমতলায় সমাজকল্যাণ সমিতি ও মাওলানা তর্কবাগীশ পাঠাগারের সামনে মানবতার দেয়ালটির উদ্বোধন করা হয়।

রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমুর রহমানের পক্ষে সলঙ্গা থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ঘুড়কা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমান সরকার দেয়ালটির উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সলঙ্গা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান লাভু, থানা কৃষকলীগের সভাপতি আব্দুল হান্নান নান্নু, থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, সলঙ্গা সমাজ কল্যাণ সমিতি, মাওলানা তর্কবাগীশ পাঠাগারের সাধারণ সম্পাদক শ্রী কালিপদ কন্ডু, কোষাধক্ষ্য আব্দুল মান্নান খান, মকুল তালুকদার,আ’লীগ নেতা আব্দুর রউফ, কাজী মানিক, ফেসবুক গ্রুপ বর্ণচ্ছটার সদস্য আরিফুল ইসলাম,মারুফ খান, লিওন সরকার প্রসেনজিৎ প্রমুখ উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জের এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিনব এই উদ্যোগ শুরু করেছিলেন স্কুল শিক্ষক নাজনিন মিষ্টি। এরপর দেশের বিভিন্ন স্থানে এই মানবতার দেয়াল তৈরি করা হয়েছে। এই দেয়ালে যে কেউ কাপড় টাঙিয়ে রেখে যেতে পারবেন। এখান থেকে যে কেউ ব্যবহারের জন্য নিয়ে যেতে পারবেন।

এ সম্পর্কিত আরও খবর