নাটোরে দু’পক্ষের সংঘর্ষে আহত ৭, গ্রেফতার ১

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-09-01 21:38:32

পূর্ব শত্রুতার জেরে নাটোরের বড়াইগ্রামে দুই পক্ষের সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। এ ঘটনায় শহিদুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার নগর ইউনিয়নের মশিন্দা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন- আব্দুল মান্নান (৬৫) ও ফয়েজ আলী (৩৬)। তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক রবিউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মশিন্দা গ্রামের দুই প্রতিবেশী আব্দুল মান্নান ও ফয়েজ আলীর মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। ফয়েজ দুপুরে শহিদুল ইসলামের দোকানের সামনে দিয়ে যাচ্ছিলো। এসময় দোকানি শহিদুল ও মান্নানের লোকজন ফয়েজের কোমরে ফালা দিয়ে আঘাত করে।

খবর পেয়ে ফয়েজের লোকজন মান্নানসহ তার লোকদের ওপর হামলা চালায়। এসময় শহিদুল কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় উভয়পক্ষের সাতজন আহত হয়। আহদের মধ্যে ফয়েজ ও মান্নানকে রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে। অন্যদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীলিপ কুমার দাস বলেন, এ ঘটনায় আহত ফয়েজের ভাই মেহেদী হাসান বাদী হয়ে বেশ কয়েকজনের নামে থানায় মামলা দায়ের করেছেন। আসামি শহিদুলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর