গোয়ালন্দে ইয়াবাসহ শিক্ষক গ্রেফতার

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-11 14:29:14

রাজবাড়ীর গোয়ালন্দে ইয়াবাসহ আজাদ সরদার ওরফে আজিম (২৫) নামের এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। তিনি গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের হাবিল মন্ডলের পাড়া গ্রামের ইসমাইল সরদারের ছেলে এবং গোয়ালন্দ মুনস্টার কলেজিয়েট স্কুলের সহকারী শিক্ষক।

মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেফতারের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সোয়া ৯টার দিকে উপজেলার মাখন রায়ের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে আজাদ সরদারকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুর রহমান বার্তা২৪.কম-কে বলেন, ‘গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।’

মুনস্টার কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আ. হামিদ বার্তা২৪.কম-কে বলেন, ‘গ্রেফতারকৃত আজিম দুই বছর যাবত তার শিক্ষা প্রতিষ্ঠানে সহকারী শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। বিষয়টি জানার পর জরুরি সভা করে তাকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর