ঈশ্বরগঞ্জে ডাকাতদলের তিন সদস্য গ্রেফতার

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-31 07:30:02

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ডাকাতির প্রস্তুতির সময় ডাকাত দলের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ওই তিন ডাকাত সদস্যকে আদালতে প্রেরণ করা হয়।

মঙ্গলবার বিকালে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ ডাকাত গ্রেফতার ও মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ডাকাতির প্রস্তুতির সময় ৩ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা শেষে রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের ঈশ্বরগঞ্জের লক্ষ্মীগঞ্জ এলাকায় সোমবার রাতে একদল অস্ত্রধারী ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানার পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে মাইজবাগের রাউলেরচর গ্রামের ফারুক আহম্মেদ (৪০), মো. ফজলুল হক (২২) ও কবির ভোলসোমা গ্রামের আবু সাঈদকে (৪১) আটক করে পুলিশ।

অভিযানে তাদের কাছ থেকে ধারালো ছুরি ও লোহার রড উদ্ধার করা হয়। ওই সময় দলটির অন্তত ৭ সদস্য সেখান থেকে পালিয়ে যায়। পরে আটককৃত ডাকাত দলের ৩ সদস্যকে ঈশ্বরগঞ্জ থানায় নিয়ে আসা হয়।

পরে আটককৃত ৩জনসহ অজ্ঞাত ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ঈশ্বরগঞ্জ থানার এসআই শাওন চক্রবর্তী। পরে তাদের ৫ দিনের রিমান্ড আবেদন করে মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর