সিংগাইরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-31 07:17:28

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পেছনে রিপন হোসেন লেবু (৪২) নামের এক মাটি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বত্তরা।বৃহস্পতিবার (৬ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে এই ঘটনা ঘটে।

নিহত রিপন হোসেন উপজেলার জামালপুর এলাকার মুসলেম উদ্দিনের ছেলে। তিনি পেশায় মাটি ও বালুর ব্যবসায়ী ছিলেন।

বায়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান জিন্নাহ লাঠু বার্তা২৪.কমকে জানান, ইউনিয়ন পরিষদ কার্যালয়ের পেছনে কয়েকজন দুর্বৃত্ত এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত করে ফেলে রেখে যায় লেবুকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. সাঈদা বিন খান জানান, সকাল সাড়ে ১১টার দিকে স্থানীয় ব্যক্তিরা রক্তাক্ত অবস্থায় রিপন হোসেনকে হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা নিরীক্ষা শেষে তাকে মৃত বলে ঘোষনা করা হয়। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

সিংগাইর সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করে জানান, লেবুর মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। খুনের ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর