শার্শা পুলিশের শিশু কর্নার উদ্বোধন

যশোর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর) | 2023-08-26 18:35:52

'মুজিব বর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার' এ স্লোগানকে সামনে রেখে শার্শা থানা শিশু বান্ধব থানা হিসাবে গড়ে তোলার লক্ষ্যে শিশু কর্নারের উদ্বোধন করেছে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় শার্শা থানায় ফিতা কেটে এ শিশু কর্নারের শুভ উদ্বোধন করেন শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান।

আতাউর রহমান বলেন, শিশু বান্ধব থানা হিসাবে গড়ে তোলার লক্ষে শার্শা থানার পক্ষ থেকে আমরা এ আয়োজন করেছি।একজন শিশু থানায় আসলে সে যেন পুলিশ দেখে আতঙ্কিত না হয়। অনেক সময় অনেক ঘটনার শিকার হয়ে শিশু ভিকটিম হয়ে থানায় আসে। এই ভিকটিমের মনে যাতে কোনো ভয়ের সৃষ্টি না হয় বা থানা পুলিশ সম্পর্কে কোনো নেতিবাচক ধারনা সৃষ্টি না হয় সে লক্ষে শার্শা থানা পুলিশ স্ব-উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করেছে। এছাড়া অনেক শিশু বাবা মার সাথে থানায় আসে তারাও যেন পুলিশ দেখে আতঙ্কিত না হয় তারা পুলিশের সাথে থানায় এসে বন্ধুদের মত আচরণ করতে পারে তার জন্য শিশুদের খেলাধুলাসহ নানান ধরনের উপকরণ থাকবে শিশু কর্নারে।

এসময় উপস্থিত ছিলেন শার্শা থানার ওসি (তদন্ত) মাহদুদ আল ফরিদ ভুইয়াসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর