অভয়নগরে ট্রেনের ধাক্কায় ট্রাকচালক নিহত

যশোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, যশোর | 2023-08-23 00:35:36

যশোরের অভয়নগরে রেলক্রসিং দিয়ে ট্রাক অতিক্রম করার সময় ট্রেনের ধাক্কায় ট্রাক উল্টে আনিসুর রহমান (৪০) নামে একজন ট্রাকচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকের হেলপার সাইফুল সরদার (২২) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ভাঙ্গাগেট এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত আনিসুর রহমান গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার চাপতা গ্রামের তবিবুর রহমান ছেলে। আহত সাইফুল একই এলাকার রবিউল সরদারের ছেলে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বার্তা ২৪.কম-কে ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার ভাঙ্গাগেট এলাকায় বৃহস্পতিবার বিকালে খালি ট্রাক অতিক্রম করার সময় বেনাপোল থেকে খুলনাগামী বেতনা এক্সপ্রেসের ধাক্কায় চালক ও হেলপার আহত হন। প্রথমে তাদের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেওয়ার পথে ট্রাকচালক আনিসুর রহমান মারা যান।

নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মহসীন রেজা বলেন, ঘটনাস্থলের রেল ক্রসিংটি অবৈধ। ওই রেল ক্রসিং অতিক্রমকালে ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ ঘটে। ট্রেনের সামনের ক্ষতিগ্রস্ত অংশ মেরামতের আধঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এ সম্পর্কিত আরও খবর