‘বিএনপির কাছে সব আইন কালো বলে মনে হয়’

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-21 17:49:36

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা যে আইনই করি না কেন তা বিএনপির কাছে কালো আইন বলে মনে হয়। তারা আইন বুঝুক আর না বুঝুক। আমি ওনাদেরকে (বিএনপি) বলবো আইনটি ভাল করে পড়তে, বুঝতে তারপর মন্তব্য করতে।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে ট্রেনে করে নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলস্টেশনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন।

এদিকে স্টেশনে উপস্থিত আওয়ামী লীগের নেতাকর্মীরা আনিসুল হককে আসন্ন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি হওয়ার দাবি জানালে তিনি সভাপতি হতে অনীহা প্রকাশ করে নেতাকর্মীদের উদ্দেশ্য বলেন, আমি আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হব না, সদস্য হয়ে থাকতে চাই।

উল্লেখ্য, দেশের বিভিন্ন স্বায়ত্তশাসিত সংস্থার উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমা দেওয়ার আইনি বাধ্যবাধকতার যে আইন সংসদে পাস হয়েছে তা কালো আইন ও দুর্নীতির নতুন উৎস বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, তারা আইন বুঝুক আর না বুঝুক আমরা যে আইনই করি না কেন তা তাদের কাছে কালো আইন বলে মনে হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর