রাঙামাটিতে আরও এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

রাঙামাটি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাঙামাটি | 2023-08-26 18:36:40

আটদিনের ব্যবধানে রাঙামাটি শহর থেকে সাইকাপা পাংখোয়া নামের আরেক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন র‌্যাব-৭ এর সদস্যরা। শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে শহরের ট্রাক টার্মিনাল থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত সাইকাপা রাঙামাটির বরকল উপজেলার হরিণার লাইজোগ্রাম এলাকার বাসিন্দা সাপলালা পাংখোয়ার সন্তান।

এর আগে গত ৩১ জানুয়ারি মধ্যরাতে রাঙামাটি শহরের ভেদভেদী থেকে বিপুল পরিমাণ গোলাবারুদ ও সরঞ্জামসহ দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছিল র‌্যাব-৭। তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যানুসারেই গোপন নজরদারির মাধ্যমে আরও এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর এএসপি কাজী মো. তারেক আজিজ জানান, গ্রেফতারকৃত সাইকাপা পাংখোয়া একজন অস্ত্র ব্যবসায়ী। পাহাড়ের সশস্ত্র সন্ত্রাসীদের কাছে গোলাবারুদ বিক্রি করে টাকা নিয়ে রাঙামাটি হয়ে চট্টগ্রাম যাওয়ার প্রাক্কালে শহরের ট্রাক টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১ লাখ ৩৯ হাজার টাকাসহ দুটি মোবাইল ও ছয়টি সিম উদ্ধার করে র‌্যাবের সদস্যরা।

শনিবার সন্ধ্যায় তাকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত সাইকাপা পাংখোয়া অস্ত্র বিক্রেতা সিন্ডিকেটের সক্রিয় সদস্য। তিনি গত ১ ফেব্রুয়ারি রাঙামাটি কোতোয়ালী থানায় অস্ত্র আইনে দায়েরকৃত মামলার এজাহারভুক্ত আসামি।

এ সম্পর্কিত আরও খবর