চুরিতে বাধা দেওয়ায় দুই প্রহরীকে কুপিয়ে ক্ষতবিক্ষত

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-24 04:22:20

মাধবপুর উপজেলার শাহজীবাজার বন উন্নয়ন কর্পোরেশন রাবার বাগান থেকে গাছের ডাল ও রাবার চুরিতে বাধা প্রদান করায় দুই প্রহরীকে (আনসার সদস্য) কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত অবস্থায় তাদেরকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল ও পরে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

শনিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে শাহজীবাজার রাবার বাগান এলাকায় এ ঘটনাটি ঘটে। ঘটনায় আহতরা হলেন- ময়মনসিংহ জেলার জামালপুর উপজেলার সৌলহরা গ্রামের আতাউর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৩০) ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল এলাকার সুরেন্দ্র চন্দ্র দেবের ছেলে সৌলল দেব (৪০)। তারা শাহজীবাজার রাবার বাগানে প্রহরী হিসেবে দায়িত্ব পালন করছেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, শাহজীবাজার রাবার বাগানের পাশ্ববর্তী গ্রামের বাসিন্দারা বিভিন্ন সময় বাগান থেকে গাছের ডাল ও রাবার চুরি করে নিয়ে যান। এ সময় পাহারাদাররা তাদেরকে বাধা প্রদান করেন। এতে ক্ষিপ্ত হয়ে উঠে দুর্বৃত্তরা।

শনিবার রাবাব বাগানে প্রতিদিনের মতো বন প্রহরীরা পাহারা দিচ্ছিলেন। এসময় ৭/৮ জনের একটি দুর্বৃত্ত দল তাদের উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে আশরাফুল ইসলাম ও সৌলিল দেবকে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে। তাদের চিৎকারে বাগানের শ্রমিকরা এগিয়ে এসে উদ্ধার করেন।

এ সম্পর্কিত আরও খবর