ভালো আছেন আবরারের বাবা

কুষ্টিয়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুষ্টিয়া | 2023-08-20 20:09:27

ছাত্রলীগ নেতাদের পিটুনিতে নিহত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ ভালো আছেন।

মূলত বরকত উল্লাহ মারা গেছেন বলে ফেসবুকে গুজব ছড়ায় একটি চক্র। তবে এ খবর ভুয়া বলে জানিয়েছেন আবরারের ছোট ভাই আবরার ফাইয়াজ।

রোববার (৯ ফেব্রুয়ারি) বিকেলের দিকে আবরার ফাইয়াজ তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন।

সেখানে তিনি লেখেন, ‘আমাদের পরিবারের সবাই সম্পূর্ণ সুস্থ আছে। অযথা কোনো উল্টাপাল্টা গুজবে কান না দিলে ভালো হয়। আল্লাহই জানে এমন কথা ছড়ায় কারা। জীবনে যন্ত্রণা কম নাই, দয়া করে আর বাড়াবেন না। স্ট্রোক করে মারা গেছে আসামি সকালের বাবা। এই একটা ব্যাপার থেকে ওই রকম কিছু ছড়াল কী করে তা আমাদের বোধগম্য নয়। কে এই কাজটা করেছে পারলে কেউ জানাবেন।’

এদিকে আবরার ফাইয়াজ বার্তা২৪.কমকে বলেন, ‘আমার বাবা ভালো আছেন, সুস্থ আছেন।’ এমন গুজবে কান না দিতেও সকলের প্রতি অনুরোধ করেন তিনি।

প্রসঙ্গত, আবরার ফাহাদ বুয়েটের তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের দ্বিতীয় বর্ষের (১৭তম ব্যাচ) ছাত্র ছিলেন। বুয়েটের শেরেবাংলা হলের নিচতলায় ১০১১ নম্বর কক্ষে থাকতেন আবরার। গত বছরের ৬ অক্টোবর রাত ৮টার দিকে তাকে ফেসবুক স্ট্যাটাসের জেরে রুম থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

এ ঘটনায় আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে চকবাজার থানায় মামলা করেন। মামলায় অধিকাংশ আসামি গ্রেফতার হয়েছেন। তাদের মধ্যে অনেকেই স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। আবরার হত্যাকাণ্ড মামলার বিচার প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও খবর