গণপরিষদের সদস্য অ্যাডভোকেট নূরুল ইসলাম আর নেই

রাজবাড়ী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-16 16:56:42

গণপরিষদের সদস্য, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আলহাজ্ব এবিএম নূরুল ইসলাম মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (১০ ফেব্রুয়ারি) রাত ১টা ৩২ মিনিটে রাজধানী ঢাকার কলাবাগানস্থ পপুলার মেডিকেল কলেজ হসপিটালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে তার প্রথম নামাজে জানাজা শেষে মরদেহ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী গ্রামে নিয়ে আসা হবে। বাদ আসর সেখানে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে লাশ করা হবে।

নিহতের পরিবার বার্তা২৪.কমকে বলেন, ৩০ জানুয়ারি শ্বাসকষ্ট-জনিত রোগে আক্রান্ত হলে তাকে পপুলার হসপিটালে ভর্তি করানো হয়। ৭ ফেব্রুয়ারি তাকে কলাবাগানস্থ বাড়িতে নিয়ে আসা হয় এবং ৯ ফেব্রুয়ারি রাতে তিনি আবারো গুরুতর অসুস্থ হলে রাত ১১-৫০মিনিটি তাকে ওই হসপিটালের আইসিইউতে লাইফ সাপোর্টে ভর্তি করানো হয়। সোমবার রাত ১টা ৩২মিনিেিট কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, তিনি ১৯৯৬, ২০০১ ও ২০১৮ সালে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হিসেবে রাজবাড়ী-২ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন।

এবিএম নূরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম।

এ সম্পর্কিত আরও খবর