ধামরাইয়ে বাসচাপায় নিহত ১

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-18 12:48:16

ঢাকার ধামরাইয়ে যাত্রীবাহী বাসচাপায় জহুরা (৩২) নামের এক অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ যাত্রী আহত হয়েছেন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে সাটুরিয়া-কালামপুর আঞ্চলিক সড়কের মহিষাসী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরা ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের মহিষাসী এলাকার ইদ্রিস আলীর স্ত্রী। তিনি ওই এলাকায় তার স্বামী ইদ্রিস আলীর সঙ্গে থাকতেন।

এঘটনায় বাস ও চালককে আটক করেছে পুলিশ। আটক বাস চালকের নাম কাইয়ুম (৩৩)। তিনি একই উপেজেলার কালামপুর এলাকার নুরুল আমিনের ছেলে।

পুলিশ জানায়, সকালে অটোরিকশা যোগে বাড়ি ফিরছিলেন জহুরাসহ তার পরিবার। তারা ধামরাইয়ের সাটুরিয়া-কালামপুর আঞ্চলিক সড়কের মহিষাসী বাজার এলাকায় পৌঁছলে ঢাকাগামী এসবি লিংক পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। এসময় জহুরাসহ আরও ৫ জন আহত হন। আহতদের উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে এদের মধ্যে জহুরাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। তবে নিহত জহুরার পরিবারের ৪ সদস্যসহ আহত ৫ জনই আশঙ্কামুক্ত বলে জানিয়েছে পুলিশ।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদ বলেন, এ ঘটনায় বাস ও বাসের চালককে আটক করা হয়েছে। সেই সঙ্গে নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর