ধামইরহাটে ফেনসিডিল ও মদসহ আটক ২

নওগাঁ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-30 07:20:31

নওগাঁর ধামইরহাট সীমান্তে পৃথক অভিযানে ৪২৯ বোতল ফেনসিডিল, ৩৮ বোতল মদ, ২৬ পিস ইয়াবা এবং নেশাজাতীয় অ্যাম্পলসহ দুই মাদকসেবীকে আটক করেছে বিজিবি।

আটককৃতরা হলেন- উপজেলার কড়ইডাঙ্গা গ্রামের দেওয়ান ওয়াজেদ আলী কবিরের ছেলে দেওয়ান রাকিবুজ্জামান উজ্জল এবং বীরগ্রামের মোজাফ্ফর রহমানের ছেলে তোয়ারফ হোসেন।

১৪ বিজিবি ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর এএসএম রবিউল হাসান বার্তা২৪.কম-কে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘গত রোববার (৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার আগ্রাদ্বিগুন বিওপির টহল কমান্ডার সুবেদার মো.আব্বাস আলীর নেতৃত্বে কাশিপুর নামক স্থানে বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ২৯৯ বোতল ফেনসিডিলসহ একটি অটো রিকশা আটক করে।

একই রাতে বস্তাবর বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মো. আনোয়ার হোসেনের নেতৃত্বে বিজিবি সদস্যরা চৌঘাট নামকস্থানে অভিযান চালায়। অভিযানে চারটি ভারতীয় এবং তিনটি বাংলাদেশি নেশাজাতীয় অ্যাম্পলসহ একটি ১১০ সিসি ফ্রিডম মোটরসাইকেল আটক করে। অপরদিকে কালুপাড়া বিওপির টহল কমান্ডার হাবিলদার আনিছুর রহমানের নেতৃত্বে কালুপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৩৫ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ, ৩ বোতল ম্যাকডুয়েল মদ ও ১০ বোতল ফেনসিডিল এবং একই বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার গোলাম কবির সাতআনা এলাকা থেকে ১০০ বোতল ফেনসিডিল আটক করে।’

তিনি আরও জানান, অন্যদিকে ভুটিয়াপাড়া বিওপির টহল কমান্ডার হাবিলদার মোর্শেদের নেতৃত্বে দড়িপাড়া গ্রামে অভিযান চালিয়ে ২৬ পিস ইয়াবা আটক করে। এছাড়া সোমবার সকাল সাড়ে ৮টায় চকিলাম বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সালামের নেতৃত্বে বাসুদেবপুর গ্রামে অভিযান চালিয়ে ২০ বোতল ফেনসিডিল আটক করে বিজিবি। আটককৃত মাদকদ্রব্যের মূল্য প্রায় ৬ লাখ ২৫ হাজার ২০০ টাকা।

ধামুইরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) শামিম হাসান সরদার বার্তা২৪.কম-কে বলেন, ‘আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিরোধ আইনে মামলা দিয়ে সোমবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর