ক্রিকেট খেলাকে কেন্দ্র করে কিশোর খুন

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-29 16:28:02

কুমিল্লার দেবিদ্বারে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে শাকিব হাসান (১৬) নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ৫ জন।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে দেবিদ্বার উপজেলার ধামতি ও রাধানগর গ্রামের সীমান্ত এলাকায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ঘটে।

সংঘর্ষে ছুরিকাঘাতে আহত হয় শাকিব। পরে সন্ধ্যায় চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) ডালিম মজুমদার ওই কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে হামলার স্থান দেবিদ্বার থানা এলাকায় হওয়ায়, সেখানেই এ ঘটনার মামলা হবে।

জানা গেছে, নিহত শাকিব দেবিদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের খয়রাবাদ গ্রামের তাজুল ইসলামের ছেলে। সে নানার বাড়ি রাধানগর গ্রামে থেকে খেলনা সামগ্রী বিক্রি করতো।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেলে রাধানগর উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রাধানগর ও ধামতি গ্রামের খেলোয়ারদের মধ্যে তর্ক হয়। এর জেরে বিকেল ৫টার দিকে দুই পক্ষের মধ্যে মারামারি ও হামলা শুরু হয়। হামলার সময় শাকিবের বুকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষ। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জহিরুল আনোয়ার জানান, এই ঘটনার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। কী কারণে এ ঘটনা ঘটেছে সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে ঘটনাটি নিয়ে পুলিশ তদন্ত অব্যাহত রেখেছে।

এ সম্পর্কিত আরও খবর