না.গঞ্জে সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে অনশন

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নারায়ণগঞ্জ | 2023-08-24 22:37:04

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে প্রতীকী অনশন কর্মসূচি পালন করেছে নারায়ণগঞ্জের সাংবাদিকরা।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির আয়োজনে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে সাংবাদিকরা এ অনশন কর্মসূচি পালন করে।

সিদ্ধিরগঞ্জ রিপোটার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনশন কর্মসূচিতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন নারায়নগঞ্জ প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহাবুবুর রহমান মাসুম, সাবেক সভাপতি ও নারায়নগঞ্জ কলেজের অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজা, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক আমির হুসাইন স্মিথ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক হত্যা রাষ্ট্রের জন্য লজ্জাজনক। তার চাইতেও বড় লজ্জা হচ্ছে এই হত্যার বিচার না হওয়া। এ পর্যন্ত ৭১ বার প্রতিবেদন দাখিলের সময় পিছিয়েছে যা এই মামলার বিচারকার্যে ধীরগতির সৃষ্টি করেছে। সাংবাদিকদের ওপর আঘাত কোনোভাবেই গ্রহনযোগ্য হতে পারে না। সমাবেশ থেকে বক্তারা হত্যাকারীদের দ্রুত বিচারের দাবি ও মামলার প্রতিবেদন দাখিলের আহ্বান জানান ও ৫ দফা দাবি পেশ করেন।

পরে অনশনকারী সাংবাদিকদের পানি পান করিয়ে অনশন ভাঙ্গিয়েছেন নারায়নগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এডভোকেট মাহাবুবুর রহমান মাসুম।

এ সম্পর্কিত আরও খবর