আশুলিয়ায় ১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-15 01:27:36

সাভারের আশুলিয়ায় পৃথক স্থানে অভিযানে প্রায় ২ কিলোমিটার এলাকার এক হাজার পরিবারের অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার নরসিংহপুর অন্ধ মার্কেট ও নিশ্চিন্তপুর এলাকায় এই অভিযান পরিচালনা করেন তিতাসের সাভার জোনের ব্যবস্থাপক (বিপণন) আবু সাদাৎ মোঃ সায়েম।

তিনি জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে সকাল থেকে নরসিংহপুর অন্ধ মার্কেট ও নিশ্চিন্তপুর এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই কিলোমিটার এলাকার প্রায় এক হাজার আবাসিক অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অভিযানকালে বিপুল সংখ্যক নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ বিভিন্ন ফিটিংস জব্দ করা হয়েছে। এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। তদন্ত করে অবৈধ সংযোগ প্রদানে জড়িতদের বিরুদ্ধে নিয়মিত মামলাও দায়ের করা হবে।

আশুলিয়া থানার এসআই আব্দুস সালামসহ পুলিশ সদস্যদের উপস্থিতিতে প্রায় অর্ধশতাধিক সংযোগ বিচ্ছিন্ন কর্মী অংশ নেয়।

অভিযানে এসময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক আনিসুজ্জামান, আব্দুল মান্নান, মোঃ ইদ্রিস আলী এবং ঠিকাদার মনির হোসেনসহ তিতাসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সম্পর্কিত আরও খবর