ভোলায় কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু

ভোলা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2023-08-29 22:09:55

ভোলায় সাদিয়া আক্তার আফরি (১৮) নামের এক কলেজ ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। সাদিয়া ভোলা সরকারি কলেজের একাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী। তার গ্রামের বাড়ি মেহেন্দীগঞ্জ জেলায়।

সাদিয়ার বাবা মো. নাছির ভোলা সদর উপজেলার সমাজসেবা অধিদপ্তরে চাকরি করেন। তিনি ভোলা শিল্পকলা একাডেমির সামনে নিজাম মিয়ার বাসায় ভাড়া থাকেন।

ওই ছাত্রী নিজাম মিয়ার বাসার ছাদ থেকে বুধবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পড়ে যায়। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে তিনি মারা যান বলে জানায় পরিবার।

সাদিয়ার মৃত্যুর কারণ প্রসঙ্গে তার বাবা বলেন, প্রতিদিনের মতো বিকেলে ছাদে হাটতে গেলে সাদিয়া পা পিছলে ছাদ থেকে পরে যায়। পরে তাকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় রেফার করেন। পরে ঢাকা স্কয়ায় হাসপাতালে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে সাদিয়া মৃত্যবরণ করেন।

পরিবারের দাবি, সাদিয়ার মৃত্যু ছাদ থেকে পড়ে হয়েছে। কিন্তু এলাকাবাসী পরিবারের দাবির সঙ্গে একমত নন। তারা বলছেন, এটি সাধারণ মৃত্যু নয় সে আত্মহত্যা করেছে। প্রেমে বাঁধা দেওয়ায় বাবার সঙ্গে অভিমান করে সে আত্মহত্যা করেছে।

এলাকাবাসীর দাবি, এইচএসসি পরিক্ষার্থী সাদিয়ার সঙ্গে ভোলা পৌরসভার ৫ নং ওয়ার্ডের ব্যবসায়ী ইকবাল হোসেনের ছেলে বরিশাল বিএম কলেজের ছাত্র ইয়ান চৌধুরীর প্রেমের সর্ম্পক ছিলো। তাদের এই সম্পর্ক নিয়ে সাদিয়ার বাবা তাকে বকাবকি করেন। এতে রাগান্বিত হয়ে সে ছাদে গিয়ে লাফ দেয়। ঘটনার পর থেকে তার প্রেমিক পলাতক রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর