সাভারে নির্যাতন করে রোগীকে হত্যা, ৫ জনের বিরুদ্ধে মামলা

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-30 02:06:26

সাভারের রেডিও কলোনি এলাকার নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে চিকিৎসার নামে জাহাঙ্গীর মিয়া (৩৮) নামের এক রোগীকে পিটিয়ে হত্যার অভিযোগে ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নিহতের ভাই মানিক। শনিবার (১৫ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মোল্লা।

এর আগে শুক্রবার দুপুরে সাভারের এনাম মেডিকেল কলেজে ওই রোগীর মরদেহ ফেলে রেখে যায় মাদকাসক্ত নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষ। পরে একই দিনে রাতে ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন নিহতের ভাই মানিক।

নিহত জাহাঙ্গীর ময়মনসিংহের মৃত হাফিজ উদ্দিনের ছেলে। তিনি সাভারের তালবাগ এলাকার একটি ভাড়া বাসায় থেকে বড় ভাইয়ের সঙ্গে রেস্টুরেন্টের ব্যবসা করতেন।

মামলার আসামিরা হল, নিরাময় কেন্দ্রের ৩ মালিক আরিফ (২৭), রোমান (২৬), জুয়েল (২০) এবং দুই স্টাফ রবিউল (২৪) ও লাবিব আহমেদ (২৪)। এর মধ্যে গতকাল রাতেই রবিউল ও লাবিবকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, ঘটনার পর থেকে ওই মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের ৩ স্বত্বাধিকারী আরিফ, রোমান ও জুয়েল পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ। এছাড়া গ্রেফতার দুইজন প্রাথমিকভাবে নিহত জাহাঙ্গীর খানকে চিকিৎসার নামে নির্যাতনের কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, সাভারের রেডিও কলোনি এলাকার নিউ আদর মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে গত বৃহস্পতিবার সন্ধ্যায় চিকিৎসার জন্য ভর্তি করা হয় জাহাঙ্গীর খান নামের এক রোগীকে। পরে তাকে চিকিৎসার নামে পিটিয়ে হত্যা করে সাভারের এনাম মেডিকেল কলেজে ফেলে রেখে যায় মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের লোকজন।

আরও পড়ুন: সাভারে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে যুবকের মৃত্যু

এ সম্পর্কিত আরও খবর