ব্রাহ্মণবাড়িয়ায় নতুন ট্রেনের দাবিতে অবস্থান কর্মসূচি

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-27 02:04:25

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে কালনী-বিজয় এক্সপ্রেসের যাত্রাবিরতী ও ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির দাবিতে অবস্থান কর্মসূচি পালন করেছে জেলা নাগরিক ফোরাম। এ সময় ঢাকাগামী কালনী এক্সপ্রেস ট্রেন ব্রাহ্মণবাড়িয়ায় প্রবেশে করলে আন্দোলনকারীরা ১৫ মিনিটের জন্য ট্রেনটিকে আটকে দেয়। পরে প্রশাসনের লোকজন দাবি মেনে নেয়ার আশ্বাস দেওয়ার পর ট্রেনটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন চত্বরে ব্রাহ্মণবাড়িয়া জেলা নাগরিক ফোরামের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

অবস্থান কর্মসূচিতে জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্য্যরে সভাপতিত্বে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি খ আ ম রশিদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, জেলা জাসদের সভাপতি আক্তার হোসেন সাঈদ, মুক্তিযোদ্ধা ওয়াসেল সিদ্দিকী, সংগঠনের সিনিয়রসহ-সভাপতি আতাউর রহমান ভূঁইয়া শাহিন, সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত, কমরেড নজরুল ইসলামসহ আরো অনেকেই।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন থেকে বছরে বিপুল পরিমাণ রাজস্ব আয় হলেও স্টেশনটিতে নেই পর্যাপ্ত যাত্রী সেবা। এ সময় তারা স্টেশনটিকে এ ক্যাটাগরিতে উন্নীত করার পাশাপাশি অবিলম্বে ট্রেন কালনী-বিজয় এক্সপ্রেসের যাত্রাবিরতী ও ট্রেনের আসন সংখ্যা বৃদ্ধির করা না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে জানান তারা।

এ সম্পর্কিত আরও খবর