মুজিববর্ষে দেশ শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসবে: নাসিম

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিরাজগঞ্জ | 2023-08-30 07:11:33

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, মুজিববর্ষে সরকার নানামুখী উন্নয়ন কর্মসূচি হাতে নিয়েছে। মুজিববর্ষে দেশ শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসবে। তখন আলোকিত হয়ে উঠবে পুরো বাংলাদেশ। এমন লক্ষ্য নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মী ও মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াতের সময় দেশ ছিল অন্ধকারে। তখন দেশে জঙ্গিবাদের উত্থান হয়েছিল। উন্নয়নের নামে লুটপাট হয়েছিল। হাওয়া ভবন খুলে দেশের সম্পদ বিদেশে পাচার করা হয়েছিল।

এর আগে মোহাম্মদ নাসিম কাজিপুরে নির্মাণাধীন আমেনা মনসুর টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউট, মেডিকেল ট্রেনিং ইনস্টিটিউট ও পরিবার পরিকল্পনা পরিদর্শক ইনস্টিটিউটের (এফডব্লিউভিটিআই) নির্মাণ কাজ পরিদর্শন করেন।

এ সময় তার স্ত্রী এম.মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বেগম লায়লা নাসিম, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান ও কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর