পীরগাছায় প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

রংপুর, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পীরগাছা (রংপুর) | 2023-09-01 02:34:17

রংপুরের পীরগাছায় এক মানসিক প্রতিবন্ধী যুবতীকে (২০) ধর্ষণের অভিযোগে আব্দুল হক (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব দেবু গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। আব্দুল হক একই গ্রামের আব্দুল হাই মিয়ার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানান, গত শুক্রবার দুপুরে ওই প্রতিবন্ধী আব্দুল হকের বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় টাকার লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে যায়। পরে আব্দুল হক তার ফাঁকা বাড়িতে প্রতিবন্ধী যুবতীটিকে ধর্ষণ করেন। এ সময় ধর্ষিতার চিৎকারে লোকজন এসে তাকে উদ্ধার করে। প্রথমে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হলেও পরে তা প্রকাশ পায়। খবর পেয়ে পুলিশ ঘটনার সঙ্গে জড়িত আব্দুল হককে বাড়ি থেকে আটক করে ও প্রতিবন্ধী যুবতীকে উদ্ধার পর থানায় নিয়ে আসে।

প্রতিবন্ধীর ভাই বার্তা২৪.কমকে বলেন, আমার বোন একজন মানসিক প্রতিবন্ধী তার দুই পায়ে লোহার শিকল দিয়ে বেঁধে রাখা ছিলো। ঘটনার দিন বাড়ির সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে যায়। আমি এ ঘটনার বিচার চাই।

পীরগাছা থানার এস আই জিয়া বার্তা২৪.কমকে বলেন, খবর পেয়ে অভিযুক্ত আব্দুল হককে গ্রেফতার করা হয়েছে। প্রতিবন্ধীটিকে উদ্ধার করা হয়েছে।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম বার্তা২৪.কমকে জানান, এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর