নোয়াখালীতে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ আটক ৬

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-31 20:26:24

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ ৬ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাত থেকে সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকাল পর্যন্ত উপজেলার কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রাম, হাজীপুর ইউনিয়ন, একলাশপুর ইউনিয়ন ও চৌমুহনী পৌরসভার নাপিতের পৌল এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সিকদার জানান, বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে বিদেশি পিস্তল ও ইয়াবাসহ ওমর ফারুক স্বপনকে (৩৬) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুইটি ছোরা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টি মামলা রয়েছে।

অপরদিকে, হাজীপুর ইউনিয়ন ও একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ৩ ইয়াবা ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- ইয়াবা ব্যবসায়ী মিজানুর রহমান, মিন্টু, বাহাদুর (৩৮)।

এছাড়াও চৌমুহনী পৌরসভার নাপিতের পোল এলাকায় অভিযান চালিয়ে সাইফুল (৩১) ও মিন্টু (৪০) নামে দুইজনকে ইয়াবা সেবনের সময় আটক করে ডিবি পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান কামরুজ্জামান সিকদার।

এ সম্পর্কিত আরও খবর