সাভারে গৃহিণীকে হত্যার ঘটনায় আসামিকে আদালতে প্রেরণ

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-23 00:21:18

সাভারের আশুলিয়ায় শেলী সুলতানা (৪৫) নামে এক গৃহিণীকে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় আটক সানজিদাকে (১৯) গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে আটক সানজিদাকে প্রধান আসামি ও অজ্ঞাত আরও একজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন নিহতের স্বামী টিপু সুলতান।

গ্রেফতার সানজিদা আশুলিয়ার দক্ষিণ বাইপাইলের চারালপাড়া এলাকার টিপু সুলতানের দ্বিতীয় স্ত্রী মীনা বেগমের কন্যা। সে শেরপুরের নকলা থানার শাইলামপুরে থাকতেন। সে গতকালই ঘটনাস্থলে বেড়াতে এসেছিলো।

পুলিশ জানায়, গতকাল রোববার (১৬ ফেব্রুয়ারি) রাত পৌনে ১২টার দিকে আশুলিয়ার দক্ষিণ বাইপাইলের চারালপাড়া এলাকার টিপু সুলতানের স্ত্রী শেলী সুলতানাকে ছুরিকাঘাতের পর শ্বাসরোধ করে হত্যা করে সানজিদা। খবর পেয়ে পুলিশ শেলী সুলতানার মরদেহ উদ্ধার করে। এসময় টিপু সুলতানের দ্বিতীয় স্ত্রীর কন্যা সানজিদাকে আটক করা হয়। পরে সোমবার (১৭ ফেব্রুয়ারি) সকালে নিহতের স্বামী টিপু সুলতান সানজিদারকে প্রধান আসামি ও অজ্ঞাত আরও একজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে ওই মামলায় সানজিদাকে গ্রেফতার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক নুরুল হুদা ভুইয়া জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলা দায়েরের পর আটক সানজিদাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর