বোচাগঞ্জে দু’গ্রুপের গুলিবিনিময়, নিহত ১

দিনাজপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, দিনাজপুর | 2023-08-29 22:06:51

দিনাজপুরের বোচাগঞ্জে চোরাকারবারিদের দু’গ্রুপের গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদক ব্যবসায়ী ও ১৯ মামলার আসামি সাবেক পৌর কাউন্সিলর আইয়ুব আলী ওরফে আইয়ুব পকেটমার (৫৫) নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলার রনগাঁও ইউনিয়নের হাটরাম শালবাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী বোচাগঞ্জ উপজেলার রেল কলোনি এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি সেতাবগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের সাবেক পৌর কাউন্সিলর।

দিনাজপুর গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল জানান, গোয়েন্দা পুলিশের একটি দল বোচাগঞ্জ উপজেলার বনগাঁও ইউনিয়নের হাটরামপুর শালবাগান এলাকায় বিশেষ অভিযানে যায়। সে সময় শালবাগানের ভেতরে গোলাগুলির শব্দ পেয়ে স্থানীয় পুলিশের সহায়তায় দলটি ঘটনাস্থলে যায়। এ সময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। পরে শালবাগানের ভেতর থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান সুটার গান, দুই রাউন্ড গুলি, দুটি অবিস্ফোরিত ককটেল, দুটি লোহার হাসুয়া ও ২০০ পিস ইয়াবা উদ্ধার করা।

তিনি আরও জানান, খোঁজ নিয়ে জানা গেছে, নিহত আইয়ুব আলী ওরফে আইয়ুব পকেটমার একজন চিহ্নিত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী ও চোরাকারবারি। তিনি ১৯টি মামলার আসামি।

এ সম্পর্কিত আরও খবর